রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন পাভেল

নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন পাভেল

স্টাফ রিপোর্টার::

শান্তিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খসরুজ্জামান পাভেল।

রবিবার(৫ মে) সদর উপজেলা শিক্ষা অফিসে সকল প্রার্থীদের সম্মতিক্রমে লটারির মাধ্যমে সভাপতি হিসেবে নির্বাচিত হন খসরুজ্জামান পাভেল।

জানা যায়, গত ৩০ মে নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে সদস্য নির্বাচিত হন ৪ জন৷ সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হন ১ হন, দাতা সদস্য ২ জন ও শিক্ষক সদস্য ৩ জনসহ মোট ১০ জনের কমিটি গঠন করা হয়৷ এরমধ্যে সভাপতি পদে পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন৷ ১০ জনের মধ্যে ৯ জনই ভোটাধিকার প্রয়োগ করেন। এরমধ্যে একটি ভোট বাতিল হওয়ায় উভয়ই সমান সমান ভোট পাওয়ায় গত ৫ জুন বিকাল ৪ টায় সভাপতি পদপ্রার্থী সাবাজ মিয়া ও খসরুজ্জামান পাভেলের সম্মতিক্রমে উপজেলা শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ, নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ও অন্যান্য শিক্ষকদের উপস্থিতে সদর উপজেলা শিক্ষা অফিসে লটারি টানা হলে সভাপতি হিসেবে খসরুজ্জামান পাভেলের নাম ঘোষণা করেন শিক্ষা অফিসার অশোক রঞ্জন পুরকায়স্থ।

এদিকে খসরুজ্জামান পাভেল ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এলাকাবাসী, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ ব্যাপারে খসরুজ্জামান পাভেল বলেন, সবার সম্মতিক্রমে আমাকে সভাপতি নির্বাচিত করায় আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমি আমার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবো এই দায়িত্ব পালন করার জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com